চুয়াডাঙ্গা শুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার নবাগত ডিসি আমিনুল ইসলাম খানের দায়িত্বভার গ্রহণ

যুগ্ম সচিব হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হলেন বিদায়ী জেলা প্রশাসক নজরুর ইসলাম সরকার
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৪, ২০২২ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গার নতুন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আমিনুল ইসলাম খান দায়িত্বভার গ্রহণ করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের কাছ থেকে তিনি দায়িত্বভার বুঝে নেন। দায়িত্বভার বুঝিয়ে দেওয়ার কিছুক্ষণ পরেই বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

            এসময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীরা আবেগে আপ্লুত হয়ে বিদায় জানান জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারকে। উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরাফাত রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার, চার উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ, বিভিন্ন সরকারি কর্মকর্তা, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দপ্তরের কর্মকর্তা-কর্মচারী।

এর পূর্বে বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ও নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে জেলা প্রশাসকের সরকারি বাসভবন থেকে গাড়ি বহরে বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, জেলা প্রশাসক পত্নী সৈয়দা তহমিনা সুলতানাসহ জেলা প্রশাসকের ছেলে ও মেয়েকে বিদায় জানানো হয়।

চুয়াডাঙ্গার বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার যুগ্ম সচিব হিসেবে পদোন্নতি পেয়ে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) উপ-মহাপরিচালক হিসেবে পদায়িত হয়েছেন। তিনি ২০১৯ সালের ২৯ আগস্ট চুয়াডাঙ্গা জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছিলেন।

চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান ২৪তম বিএসএস-এর একজন কর্মকর্তা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি সাহিত্যের ছাত্র ছিলেন। তিনি জাপান সরকারের স্কলারশিপে মাস্টার্স করেছেন। তিনি মানিকগঞ্জ ঘিওর উপজেলার কৃতী সন্তান। এর আগে তিনি মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন শৃঙ্খলা অধিশাখার উপ-সচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।