চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ হানাদার মুক্ত দিবস পালন

ঝিনাইদহ অফিস:
ডিসেম্বর ৭, ২০২১ ৯:২২ পূর্বাহ্ণ
Link Copied!

৬ ডিসেম্বর ঝিনাইদহ হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। ১৯৭১ সালের ৬ ডিসেম্বর পাক-হানাদার বাহিনীর কবল থেকে মুক্ত হয় ঝিনাইদহ। আকাশে ওড়ে লাল-সবুজের স্বাধীন পতাকা। মুক্তির মিছিল ছড়িয়ে পড়ে জেলা থেকে গ্রাম-গ্রামান্তরে। দিবসটি উপলক্ষে গতকাল সোমবার দুপুরে শহরের কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করে জেলা প্রশাসন। জেলা প্রশাসক মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, সালমা সেলিম, রাজিবুল খান। বক্তব্য দেন মুক্তিযোদ্ধা দলিল উদ্দিন, আহম্মেদ, মনোয়ার হোসেন মালিতা, বসির উদ্দিনসহ অন্যরা। বক্তারা, মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে লালন করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সকলের প্রতি আহ্বান জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।