চুয়াডাঙ্গা শনিবার , ৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ৪, ২০২১ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে আঁখি আক্তার (১৮) নামের এক নববধূ আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনীপাড়ায় এ ঘটনা ঘটে। পরে পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাপসাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত আঁখি তারা চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনীপাড়ার আরব আলীর স্ত্রী ও কুষ্টিয়া জেলার ইবি থানাধীন আশাননগর গ্রামের আলম হোসেনের বড় মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, এক বছর পূর্বে পারিবারিকভাবে অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী আঁখি আক্তারের সঙ্গে গ্যারেজ ম্যাকানিক আরব আলীর সঙ্গে বিবাহ হয়। তবে কিছুদিন যাবত তাদের স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এরই মধ্যে গতকাল সকালে দুজনের মধ্যে মনোমালিন্য হলে নিজ ঘড়ে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করে আঁখি। পরিবারের সদস্যরা আঁখির কোনো সাড়া শব্দ না পেলে জানালা দিয়ে ঘরের মধ্যে তাকালে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এসময় দ্রুত তাঁকে উদ্ধার করে সদর হাপসাতালের জরুরি বিভাগে নিলে পরীক্ষা-নিরীক্ষা করে আঁখি আক্তারকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাপসাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক বলেন, ‘সকাল ১০টার দিকে পরিবারের সদস্যরা অচেতন অবস্থায় আঁখি আক্তারকে জরুরি বিভাগে নিয়ে আসে। পরীক্ষা-নিরীক্ষা করে তাকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। হাপসাতালে নেওয়ার পূর্বেই তাঁর মৃত্যু হয়। তার গলায় ও দুই পাশে একটি অর্ধ চন্দ্রাকৃতির কালচে দাগ থাকায় অপমৃত্যুর বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানায় জানিয়ে লাশটি পুলিশের জিম্মায় দেওয়া হয়।’

এবিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সহমীন বলেন, ‘সদর থানাধীন কলোনীপাড়ায় এক নববধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে নিহতের পিতা-মাতাসহ পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় লাশ দাফনের অনুমতি দিয়ে হস্তান্তর করা হয়েছে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।