চুয়াডাঙ্গা শুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা পুলিশের প্যারেড পরিদর্শন করলেন খুলনা রেঞ্জ ডিআইজি

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ৩, ২০২১ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ইনচার্জ ও অফিসার ফোর্সদের অংশগ্রহণে বার্ষিক পরিদর্শন প্যারেড অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে সুসজ্জিত অভিবাদন মঞ্চ থেকে সালামি গ্রহণ শেষ প্যারেড পরিদর্শন করেন খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন (বিপিএম- বার)। প্যারেডের অধিনায়কের দায়িত্ব পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস। এসময় প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউটের ওপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন তিনি।

খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন (বিপিএম-বার) প্যারেড পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করেন। প্যারেডের মান অধিকতর ভালো ও অফিসার ফোর্সের ফিটনেস ধরে রাখার জন্য নিয়মিতভাবে প্যারেড অনুশীলন করার নির্দেশ প্রদান করেন তিনি। পরে জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সাপ্তাহিক মাস্টার প্যারেডে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাসসহ সকল অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই (এডমিন), আরআই পুলিশ লাইনসসহ চুয়াডাঙ্গা জেলার সকল থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র এবং পুলিশ ক্যাম্পের অফিসার ফোর্সবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।