চুয়াডাঙ্গা শুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে তিন বিচারকের বিদায় সংবর্ধনা

প্রতিবেদক, মেহেরপুর:
ডিসেম্বর ৩, ২০২১ ১১:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন রেজা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম রাফিয়া সুলতানা এবং সহকারী জজ বেবী নাজনীন অন্যত্র বদলি হওয়ায় তিন বিচারককে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। মেহেরপুর বিচার বিভাগের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিকেলে বিচার বিভাগ মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা ও দায়রা জজ মো. ওয়ালিউল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য দেন বিদায়ী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন রেজা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম রাফিয়া সুলতানা, সহকারী জজ বেবী নাজনীন, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মো. তৌহিদুল ইসলাম, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিরিন নাহার, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস, সিনিয়র সহকারী জজ মোহাম্মদ বিল্লাল হোসেন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তারেক হাসান, মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা মতিউর সাপ, কোর্ট ইন্সপেক্টর গোলাম মোহাম্মদ, আমিনুল ইসলাম মিণ্টু, নাজির আসাদুজ্জামান শেখ, মো. আহসানুল হক প্রমুখ। অনুষ্ঠানে বিদায়ী তিন বিচারককে ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।