চুয়াডাঙ্গা শুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর জেলা শ্রমিক লীগের অ্যাডহক কমিটির অনুমোদন

প্রতিবেদক, মেহেরপুর:
ডিসেম্বর ৩, ২০২১ ১১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

জাতীয় শ্রমিক লীগ মেহেরপুর জেলার শাখার অ্যাডহক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কেন্দ্রীয় জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে এম আজম খসরু স্বাক্ষরিতপত্র মারফত জাতীয় শ্রমিক লীগ মেহেরপুর জেলা শাখার ২১ সদস্যবিশিষ্ট জেলা শাখার অ্যাডহক কমিটি অনুমোদন দেওয়া হয়।

এতে ইকবাল কবীর রঞ্জু (ওজোপাডিকো) আহ্বায়ক, মুস্তাফিজুর রহমান বাবলু, কামরুল ইসলাম (ট্রাক ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন), মো. রাশেদুজ্জামান (শিক্ষনবিশ আইনজীবী) ও মোহাম্মদ আলী যুগ্ম আহ্বায়ক মনোনীত হয়েছেন। এবং সাজিদুর রহমান সাজু (মোটর শ্রমিক ইউনিয়ন), নুরুল ইসলাম (ওজোপাডিকো), আবুল কাশেম (সোনালী ব্যাংক), হাসমত আলী (চিৎলা ফার্ম), রমজানুল কারিম লেবু (গণপূর্ত বিভাগ), রফিকুল ইসলাম (জনতা ব্যাংক), আলতাব হোসেন (বিএডিসি বারাদী), প্রিন্স তপন মন্ডল (গার্মেন্টস), ইউসুফ আলী (ট্রাক ট্রাংকলরি কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন), আব্দুল বারী (বিটিসিএল), এনামুল হক মিলন (বাপাউবো), নওশাদ আলী (ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন), মনিরুল ইসলাম মনি (মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন), মাসুদ রানা, দিলারা পারভীন এবং মফলেউর রহমান মিণ্টুকে (অটো ইজিবাইক) সদস্য করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।