চুয়াডাঙ্গা শুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে সাংবাদিক আরিফ মোল্ল্যা সড়ক দুর্ঘটনায় আহত

প্রতিবেদক, কালীগঞ্জ:
ডিসেম্বর ৩, ২০২১ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের কালীগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক আরিফ মোল্ল্যা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকালের খবরের কালীগঞ্জ প্রতিনিধি হিসেবে কাজ করেন। গতকাল বৃহস্পতিবার পেশাগত দায়িত্ব পালন করে মোটরসাইকেলযোগে শহরে ফিরছিলেন তিনি। পথের মধ্যে কালীগঞ্জ-আড়পাড়া সড়কের বলরামপুর বাজারের নিকট পৌঁছালে সামনে থেকে বেপরোয়া গতির একটি ইজিবাইক তাঁর মোটরসাইকেলে সজোরে আঘাত করে। এসময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। সাথে সাথে তিনি পাকা সড়কে পড়লে তার ডান পা চুর্ণ-বিচুর্ণ হয়ে যায়। পরে সহকর্মীরা তাঁকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

আরিফ মোল্যার আহত হওয়ার খবর পেয়ে তাঁর সহকর্মী কালীগঞ্জের কর্মরত সাংবাদিকসহ সুধীমহল কালীগঞ্জ হাসপাতালে ভিড় করেন। পরে প্রচণ্ড রক্তক্ষরণে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে চিকিৎসকেরা যশোর পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন।

যশোর পঙ্গু হাসপাতালের পরিচালক ডা. এ এইচ এম আব্দুর রউফ জানিয়েছেন, সাংবাদিক আরিফের ডান পায়ের হাঁটু চুর্ণ-বিচুর্ণ হয়ে গেছে। তাঁর শরীর থেকে পর্যাপ্ত রক্তক্ষরণ হয়েছে। এক কথায় তাঁর অবস্থা গুরুতর। আজ রাতেই (গতকাল) তাঁর দুইটি অপারেশন করতে হবে। তিনি বলেন, ৭২ ঘণ্টা পার না হলে কিছুই বলা যাবে না।

আরিফ মোল্যার সাথে থাকা সহকর্মী দৈনিক যুগান্তরের শাহরিয়ার আলম সোহাগ ও ৭১ টিভির কালীগঞ্জ প্রতিনিধি মিশন আলী জানান, আপাতত ১ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। তারা জানান, বেপরোয়া গতির ইজিবাইক সরাসরি আঘাত করায় আরিফ মোল্যার আজ পঙ্গুর দ্বারপ্রান্তে। তারা বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ বলেছেন আরিফ মোল্যার দুটি অপারেশনই ব্যয়বহুল।

কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সাধারণ সম্পাদক সাবজাল হোসেনসহ সকল সাংবাদিক আরিফ মোল্যার সুস্থতায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।