চুয়াডাঙ্গা শুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

‘আমাদের আন্দুলবাড়ীয়া’ ফেসবুক গ্রুপের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
ডিসেম্বর ৩, ২০২১ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর উপজেলার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক ‘আমাদের আন্দুলবাড়ীয়া’ গ্রুপের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বিকেল চারটায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনের বকুলতলা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আমাদের আন্দুলবাড়ীয়া ফেসবুক গ্রুপের প্রধান অ্যাডমিন নাসিম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি ও আমাদের আন্দুলবাড়ীয়া অনলাইন ফেসবুক গ্রুপের উপদেষ্টা সাংবাদিক নারায়ণ ভৌমিক।

বিশেষ অতিথি ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ আরোজ আহাম্মেদ বিল্লাল, আন্দুলবাড়ীয়ার বিশিষ্ট সমাজসেবক ও তরুণ উদ্যোক্তা রাকিবুল ইসলাম বিশ্বাস (রুবেল), আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাংগঠনিক সম্পাদক, তরুণ কবি নাঈমুর রহমান খান, শেখ রাশেদুজ্জামান রাশেদ ও নাহিদ হাসনাত। আন্দুলবাড়ীয়া নিয়ে লেখা একটি সরচিত কবিতা আবৃত্তি করেন আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সদস্য তরুণ কবি ইকরাম হুসাইন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আমাদের আন্দুলবাড়ীয়া ফেসবুক গ্রুপের উপদেষ্টা সাংবাদিক জাহিদুল ইসলাম মামুন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।