চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩০ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার বেলগাছি ইউপিতে নৌকার প্রার্থী সমীর কুমার দে’র জামানত বাজেয়াপ্ত

নিজস্ব প্রতিবেদক:
নভেম্বর ৩০, ২০২১ ৩:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বেলগাছি ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী সমীর কুমার দে মাত্র ১০২ ভোট পেয়ে সর্বনিম্ন ভোটের রেকর্ড সৃষ্টি করেছেন। এতে আইনানুযায়ী তার জামানত বাজেয়াপ্ত হবে। সমীর কুমার দে বেলগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। বেলগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

আলমডাঙ্গা উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বেলগাছি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১২ হাজার ৯০। এ ইউনিয়নে ২৮ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে প্রদানকৃত বৈধ ভোটের সংখ্যা ৯ হাজার ৬৭৫। এর মধ্যে বিজয়ী প্রার্থী মাহমুদুল হাসান চঞ্চল (স্বতন্ত্র) পেয়েছেন ৩ হাজার ৪৮৩। নির্বাচনে নৌকার প্রার্থী সমীর কুমার দে পেয়েছেন মাত্র ১০২ ভোট।

আলমডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা এমএজি মোস্তফা ফেরদৌস জানান, কোনো প্রার্থী মোট কাস্টিং ভোটের আট ভাগের এক ভাগের কম ভোট পেলে নির্বাচনী আইনে তার জামানত বাজেয়াপ্ত হয়। সে হিসেবে নৌকা প্রতীকের প্রার্থী সমীর কুমার দের জামানত বাজেয়াপ্ত হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।