চুয়াডাঙ্গা রবিবার , ২৮ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কানাডায় উড়াল দিচ্ছেন অরুণিতা-পবনদীপ

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৮, ২০২১ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

‘ইন্ডিয়ান আইডল ১২’ দু’জনকেই জনপ্রিয়তার চূড়ায় পৌঁছে দিয়েছে। রিয়েলিটি শো শেষ হওয়ার প্রায় ৬ মাস পরেও দর্শকদের থেকে এত পরিমাণ ভালোবাসা খুব কমজনই পেয়েছেন। তবে, অরুণিতা আর পবনদীপের ভক্ত শুধু দেশে নয়, ছড়িয়ে আছে বিদেশেও! কিছুদিন আগেই লন্ডনে লাইভ পারফর্ম করেন এই জুটি। সাথে উপস্থিত ছিল সাইলি কাম্বলে ও মোহাম্মদ দানিশও।

শোনা যাচ্ছে খুব শিগগির হায়দরাবাদে লাইভ ফারফর্ম করবেন ‘ইন্ডিয়ান আইডল’ জুটি। তারপর তাঁরা উড়ে যাবেন কানাডা। সম্প্রতি অরুণিতা-পবনদীপের এক ফ্যান পেজ থেকে এই বিষয়টা সামনে আনা হয়েছে। বর্তমানে ভিসার কাজ চলছে। সবকিছু হয়ে গেলে বছরের শেষে কানাডা-র দর্শকদের মন জয় করে নেবেন তাঁরা।

তবে এই কানাডা যাওয়ার কারণ কী, এই নিয়ে গুঞ্জন উঠেছে। মিউজিক টুর নাকি একান্তে ছুটি কাটাতে যাচ্ছে এই নিয়েও জোর চর্চা চলছে তবে সমইয়ের ওপরেই নেটিজেনরা বিষয়টিকে ছেড়ফে দিচ্ছেন।

তবে শুধু লাইভ শো নয়, ‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পর প্লে ব্যাকও করেছেন বেশ কিছু গানে। আর সবকটাই হিট। প্রথম থেকে অরুদীপের রসায়নে মজে ছিল দর্শকরা! এমনকী, তাঁদের প্রেমের অ্যাঙ্গেলও মনে ধরেছিল সকলের। তাই তো শো-র শেষে, যতই তাঁরা একে-অপরকে বন্ধুর তকমা দিক, মানতে রাজি নন কেউই।

প্রসঙ্গত, ‘ইন্ডিয়ান আইডল ১২’র ট্রফি জিতে নেন উত্তরাখণ্ডের পবনদীপ। দ্বিতীয় স্থানে অধিকার করেন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। এবং তৃতীয় ও চতুর্থ হন মহারাষ্ট্রের সাইলি কাম্বলে ও মুজফফরনগরের ছেলে মহম্মদ দানিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।