চুয়াডাঙ্গা রবিবার , ২৮ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর সদরের বলিয়ারপুরে আ.লীগের ওয়ার্ড কমিটি গঠন

প্রতিবেদক, বারাদী:
নভেম্বর ২৮, ২০২১ ৪:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে বলিয়ারপুর গ্রামে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভায় কমিটির অনুমোদন দেওয়া হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ৫১ সদস্যবিশিষ্ট এই ওয়ার্ড কমিটির অনুমোদন দেন।

৮ নম্বর ওয়ার্ড (বলিয়ারপুর পশ্চিমপাড়া) আওয়ামী লীগের সভাপতি আনারুল ইসলাম ও আ. সাত্তারকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের সভাপতি ও আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন চুন্নু, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আলাউদ্দীন মন্ডল ও ইউনিয়ন আ.লীগের সহসভাপতি আসাদুজ্জামান, থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ওয়াসীম হোসেন স্বপনসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।