চুয়াডাঙ্গা শনিবার , ২৭ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে কেন্দ্রীয় নেতা নির্মল কুমার

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৭, ২০২১ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর হাতকে শক্তি করতে হবে
সদর উপজেলায় সভাপতি-সম্পাদক জুয়েল ও মাফি এবং পৌর কমিটিতে ভুলন ও তাপু

উৎসবমুখর আয়োজনে চুয়াডাঙ্গা সদর উপজেলা ও সদর পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৫টায় চুয়াডাঙ্গা শহরের কলেজ রোডের পান্না সিনেমা হল চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। উদ্বোধক হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নির্মল কুমার চ্যার্টাজী।

সম্মেলনের প্রথম পর্ব শেষে দ্বিতীয় পর্বে চুয়াডাঙ্গা সদর উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্বাচিত হন জুয়েল রানা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাফিজুর রজমান মাফি। সদর পৌর কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হন আব্দুল হালিম ভুলন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন শেখ সামি তাপু।

চুয়াডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হালিম ভুলনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় সহসভাপতি সৈয়দ নাসির উদ্দীন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি প্রমুখ।

সম্মেলনটির উদ্বোধন অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাফিজুর রহমান মাফি। উদ্বোধনী পর্বের শুরুতেই জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন অতিথিরা। এ সময় শান্তির প্রতীক শ্বেত কপোত অবমুক্ত করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নির্মল কুমার চ্যার্টাজী বলেন, স্বেচ্ছাসেবক লীগের সুনাম এখন সব স্থানে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করেন। আমাদের বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর হাতকে শক্তি করতে হবে। বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের একশ বছর পরের কথাও চিন্তা করেন।

তিনি আরও বলেন, এখন মানুষ আর বিএনপিকে চায় না। তাদের ভোট নেই। নির্বাচনের আগে আগামী দুই বছর তারা টার্গেট করেছে দেশটাকে অস্থিতিশীল করে ফেলবে। বিভিন্ন পন্থা তারা অবলম্বন করছে। সোনার বাংলায় কোনো অপকর্ম থাকবেনা। সব অপকর্মকে শক্ত হাতে প্রতিরোধ করা হবে।
এ সময় নির্মল কুমার চ্যার্টাজী আরও বলেন, চুয়াডাঙ্গায় এ সম্মেলনের মাধ্যমে মনে হচ্ছে একটি উৎসবের জন্ম হয়েছে। উৎসবের এ চুয়াডাঙ্গাকে আমাদের স্বেচ্ছাসেবক লীগ সৃষ্টি করেছে।

উদ্বোধকের বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যে ষড়যন্ত্র হচ্ছে, যোগ্য নেতৃত্বের মাধ্যমে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তার দাঁতভাঙ্গা জবাব দেবে। সাধারণ জনগণকে সাথে নিয়ে আমরা সকল ষড়যন্ত্র প্রতিরোধ করব।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।