চুয়াডাঙ্গা শুক্রবার , ২৯ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের যুবসদস্যদের ঢাকায় গমন

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২৯, ২০২১ ৮:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের যুব সদস্য রাজাউজ্জামান ও শরিফা সুহাসিনী রেডক্রিসেন্টের উদ্যোগে ওয়াশবিষয়ক তিন দিনের প্রশিক্ষণে রাজধানী ঢাকায় পৌঁছেছেন। গতকাল বৃহস্পতিবার তিন দিনের প্রশিক্ষণের উদ্দেশ্যে তাঁরা চুয়াডাঙ্গা ত্যাগ করেন।

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের যুব সদস্য চুয়াডাঙ্গা সরকারি কলেজের রসায়ন বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র রাজাউজ্জামান ও একই কলেজের রসায়ন বিভাগের শেষবর্ষের ছাত্রী শরিফা সুহাসিনী তিন দিনের ওয়াশ প্রশিক্ষণের জন্য ঢাকায় গেছেন। তিন দিনের প্রশিক্ষণ ২৯ অক্টোবর শুরু হয়ে চলবে ৩১ অক্টোবর পর্যন্ত। সারা দেশের ৬৮টি ইউনিটের মধ্যে ১২টি জেলা এই প্রশিক্ষণের সুযোগ পেয়েছে। তারমধ্যে মধ্যে চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিট অন্যতম।
চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান বলেন, রেডক্রিসেন্ট সদর দপ্তর আয়োজিত তিন দিনের প্রশিক্ষণে রাজাউজ্জামান ও শরিফা সুহাসিনী উন্নত প্রশিক্ষণ নিয়ে চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের মুখ উজ্জ্বল করবে এ প্রত্যাশা করছি এবং তাদের সাফল্য কামনা করছি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।