চুয়াডাঙ্গা শনিবার , ২৩ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাংলা মদসহ দৌলতদিয়াড়ের মামুন আটক

সমীকরণ প্রতিবেদন
জুন ২৩, ২০১৮ ১০:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযান
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাদক বিরোধী অভিযান চালিয়ে বাংলা মদসহ দৌলতদিয়াড়ের মামুন হোসেনকে (৩০) আটক করেছে। এসময় আটকৃত আসামীর কাছ থেকে সাড়ে ৪ লিটার বাংলা মদ উদ্ধার করে পুলিশ। পরে আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সদর থানা হেফাজতে সোপর্দ করা হয়েছে। গতকাল শুক্রবার রাত পৌনে ৯টার দিকে দৌলতদিয়াড় ফায়ার সার্ভিসের সামনে থেকে তাকে আটক করা হয়।
পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের এসআই আশরাফুল ইসলামসহ সঙ্গীও ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় ফায়ার সার্ভিসের সামনে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে দৌলতদিয়াড় কোরিয়াপাড়ার মৃত. আব্দুর রশিদের ছেলে মামুন হোসেনকে আটক করা হয়। এসময় আটকৃত আসামীর কাছ থেকে ৩টি প্লাস্টিকের বোতলে দেশীয় তৈরি সাড়ে ৪ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়। পরে আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সদর থানা হেফাজতে সোপর্দ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।