চুয়াডাঙ্গা শুক্রবার , ২২ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় মাদকব্যবসায়ীসহ আটক ১ : ইয়াবা উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
জুন ২২, ২০১৮ ১০:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গায় মাদকবিরোধী পৃথক অভিযানে ২০ পিস ইয়াবাসহ এক মাদকব্যবসায়ী ও এক মাদকসেবীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- উপজেলার জেহালা ইউনিয়নের জেহালা গ্রামের মৃত. মধু সদ্দারের ছেলে ইয়াবা ব্যবসায়ী তারিক (৩২) ও বন্ডবিল গ্রামের শফি মোল্লার ছেলে রিয়াদ (৩৫)। গতকাল বৃহস্পতিবার রাতে নিজ বাড়ি তাদেরকে আটক করা হয়।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার জেহালা গ্রামের ইয়াবা ব্যবসায়ী তারিক ও আলমডাঙ্গা পৌর এলাকার বন্ডবিল গ্রামের শফি মোল্লার ছেলে রিয়াদ দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছিলো। গতকাল রাতে আলমডাঙ্গা থানার এসআই একরাম সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান চালালে নিজ বাড়ি থেকে ১০ পিস ইয়াবাসহ তারেককে আটক করে ও আলমডাঙ্গা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে বন্ডবিল গ্রামের রিয়াদকে (৩৫) ১০ পিস ইয়াবাসহ আটক করে। রিয়াদ ও তারেককে সংশ্লিষ্ট মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।