চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় পৃথক স্কুলে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গার পৃথক স্কুলে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দিনব্যাপী পৃথক আয়োজনে চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়, আলমডাঙ্গার হারদী বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভাংবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দামুড়হুদার কুড়ুলগাছি ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া, সাংস্কৃতিক ও বিষয় ভিত্তিক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গা:
চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ এর ক্রীড়া, সাংস্কৃতিক, বিষয়ভিত্তিক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে তিনটায় পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা পুলিশ সুপার ও বিদ্যালয়ের সভাপতি আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা। প্রধান অতিথি এসপি আর এম ফয়জুর রহমান পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের শীতের পড়ন্ত বিকালের শুভেচ্ছা জানান। এবং বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী কোমলমতী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
আলমডাঙ্গা:
আলমডাঙ্গার হারদী ইউনিয়নে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে হারদী বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এর আয়োজন করা হয়। আলমডাঙ্গা উপজেলা সহকারী শিক্ষা অফিসার জিএম কামাল হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হারদী ইউপি চেয়ারম্যান আশিকুজ্জামান ওল্টু। এসময় আরও উপস্থিত ছিলেন হারদী ইউনিয়নের ১১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী, ম্যানেজিং কমিটির সভাপতি, সেক্রেটারি, সদস্য শিক্ষার্থী ও সুধীজন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থাপনা করেন হারদী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক জহুরুল হক। অতিথিরা বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।