চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায়-মেহেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ৯:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গা ও মেহেরপুরে পৃথক তিনটি মোটরসাইকেল দুর্ঘটনায় আলামিন হোসেন (৩০), হুরমত আলী (৪৫) ও সাইফুল ইসলাম (৪৫) নামের তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার চুয়াডাঙ্গা পৌর এলাকার জাফরপুর, দামুড়হুদা উপজেলার রামনগর ও মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ফার্ম এলাকায় পৃথক এ তিনটি দুর্ঘটনা ঘটে। নিহত আলামিন হোসেন চুয়াডাঙ্গা পৌর এলাকার কলোনিপাড়ার আব্দুল হালিমের ছেলে, সাইফুল ইসলাম সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের হাতিকাটা মোড়পাড়ার মজের মণ্ডলের ছেলে ও হুরমত আলী মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের মোল্লাপাড়ার মৃত আসেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে আটটার দিকে মোটরসাইকেল চালিয়ে জাফরপুর মোড়ের দিকে যাচ্ছিলেন আলামিন। পথে যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে পৌঁছালে রাস্তার মাঝে একটি কুকুর চলে আসে। এসময় কুকুরটিকে বাঁচাতে ব্রেক ধরলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা মারে। এতে আলামিন গুরুতর জখম হন। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে আলামিনের মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় গতকাল সকালে জাফরপুর মোড়ে নিজ কর্মস্থলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় আলামিন। পথে দুর্ঘটনায় জখম হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পেশায় তিনি একটি সিগারেট কোম্পানির বিক্রয় কর্মী ছিলেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাপলা খাতুন বলেন, স্থানীয়রা সকাল নয়টার দিকে সড়ক দুর্ঘটনায় জখম ওই যুবককে জরুরি বিভাগে আনে। তারা মাথায় গুরুতর জখমের চিহ্ন ছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালের সার্জারি বিভাগে অবজারভেশনে রাখা হয়। তবে সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সেকেন্দার আলী জানান, সদর থানাধীন জাফরপুরে মোটরসাইকলের নিয়ন্ত্রণ হারিয়ে আলামিন গুরুতর জখম হন। সদর হসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় একটি অপমৃত্য মামলা রেকর্ড হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দিয়ে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, গতকাল রাত সাড়ে ১১টার দিকে রামনগর মাঠের মধ্য শিয়ালের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর জখম হন সাইফুল ইসলাম। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইফুল ইসলামের ভাই নূর ইসলাম জানান, সাইফুল পেশায় লেদ মিস্ত্রি। ভালাইপুর মোড়ে তার দোকান রয়েছে। রাত ১১টার দিকে সাইফুল তার বন্ধু আলী আকবারকে মোটরসাইকেলযোগে রামনগরে নামাতে যান। ফেরার সময় রামনগর-ভাইপুরের মাঝামাঝি মাঠের মধ্যে একটি শিয়ালের সঙ্গে ধাক্কা লাগলে রাস্তার ওপর ছিটকে পড়ে তিনি গুরুতর জখম হন। এসময় পথচারীদের মাধ্যমে খবর পেয়ে আমরা তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আনি। তবে হাসপাতালের পৌঁছানোর আগে পথের মধ্যেই তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সোহরাব হোসেন বলেন, রাত ১২টার দিকে সাইফুল ইসলামকে তার স্বজনরা জরুরি বিভাগে নেয়। তারা জানান মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি জখম হয়েছেন। তবে জরুরি বিভাগে আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

এরআগে, গতকাল দুপুর ১২টার দিকে মেহেরপুর সদর উপজেলার মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ফার্মের নিকট দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হুরমত আলী গুরুতর জখম হয়। খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল হুরমত আলীকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, হুরমত আলী গতকাল দুপুরে একটি মামলায় হাজিরা দেওয়ার জন্য মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে মেহেরপুরের উদ্দেশ্যে রওনা হন। পথে আমঝুপি বিএডিসি ফার্মের কাছে পৌঁছালে সামনে থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হুরমত আলী গুরুতর জখম হন। পরে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়। মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ কনি মিয়া ঘটনার নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।