চুয়াডাঙ্গা সোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গার বোয়ালিয়া গ্রামের রিফাত ২১ দিন যাবত নিখোঁজ

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, হিজলগাড়ী:
চুয়াডাঙ্গার দর্শনা থানার বোয়ালিয়া গ্রামের দিনমজুর রফিকুল ইসলামের ছেলে রিফাত (১২) ২১ দিন ধরে নিখোঁজ রয়েছে। তার সন্ধান না পেয়ে পরিবারের সদস্যরা হতাশ ও আতঙ্কে দিন পার করছেন। সন্তানের সন্ধানে পথে পথে ঘুরছেন তার মা-বাবা।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদরের নেহালপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মাঠপাড়ার রফিকুল ইসলামের ছেলে মো. রিফাত মিয়া গত ২৩ জানুয়ারি বিকেলে বাড়ি থেকে তার বাবার গচ্ছিত ১ হাজার ৭৮০ টাকা চুরি করে নিয়ে বের হয়। তারপর থেকে আর বাড়িতে ফিরে আসেনি। তার পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে সম্ভাব্য জায়গা ও সকল আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে। তকে কোথাও না পেয়ে গত ৩১ জানুয়ারি দর্শনা থানায় একটি নিখোঁজ ডায়েরি করে। এ বিষয়ে রিফাতের মা রিজিয়া খাতুন বলেন, তার ছেলে স্থানীয় কিছু উচ্ছৃখল ছেলেদের সাথে মিশে নেশা করতো শুনেছি। এর আগেও সে একবার বাড়ি থেকে ২ হাজার টাকা নিয়ে বাড়ি পালিয়ে যায়। সেবার ৪ দিন পর তার সন্ধান পেয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।