চুয়াডাঙ্গা সোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪

আন্দুলবাড়ীয়ায় আইএফআইসি ব্যাংকের উদ্যোগে প্রতিবেশী উৎসব

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৯:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
আন্দুলবাড়ীয়া আইএফআইসি ব্যাংক আন্দুলবাড়ীয়া উপ-শাখার উদ্যোগে প্রতিবেশী উৎসব অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় আন্দুলবাড়ীয়া বাজারে আইএফআইসি ব্যাংক আন্দুলবাড়ীয়া উপ-শাখায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। আইএফআইসি ব্যাংক আন্দুলবাড়ীয়া উপ-শাখার অফিসার ইনচার্জ মোতালেব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা হাকিবুর রহমান লিটন।

বিশেষ অতিথি ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম আশরাফুজ্জামান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার শেখ আতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামিরুল খান, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম মামুন, সাধারণ সম্পাদক এস এম নাসিমা উদ্দীন, দপ্তর সম্পাদক শেখ রাশেদুজ্জামান রাশেদ, নির্বাহী সদস্য রানা মাহমুদ, সদস্য রাকিবুল ইসলাম রুবেল।

এসময় উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংক আন্দুলবাড়ীয়া উপ-শাখার টিএসও নাঈম হাসান রাকিব, দর্শনা ব্রাঞ্চের টিএসও আনন আকিব, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার নূর ইসলাম খোকা, শেখ শহিদুল ইসলাম কাস্টম, জহিরুল ইসলাম, হাবিল উদ্দীন, মহাসিন আলীসহ আইএফআইসি ব্যাংকের গ্রাহক ও শুভানুধ্যায়ী ও বাজারের সকল ব্যবসায়ীবৃন্দ। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন আশরাফুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।