চুয়াডাঙ্গা শনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪

জীবননগরে উপজেলা নির্বাচন উপলক্ষে এস কে লিটনের মতবিনিময় সভা

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:
আসন্ন জীবননগর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মাইটিভির সিনিয়র রিপোর্টার এস কে লিটনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা তিনটার দিকে বাঁকা ইউনিয়নের রাখালশাহ মাজার প্রাঙ্গণে স্থানীয় সাধারণ জনগণের সাথে আসন্ন জীবননগর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে তিনি মতবিনিময় সভা করেন।
বাঁকা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্কাস আলী সর্দারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান। বিশেষ অতিথি ছিলেন মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রসূল, পৌর কাউন্সিলর জামাল হোসেন খোকন, কেডিকে ইউনিয়ন পরিষদের সদস্য মিলন হোসেন, লিটন হোসেন, রুবেল হোসেন, বাবুল আক্তার, আব্বাস উদ্দিন, বাবু, কেডিকে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক দলুর উদ্দীন দুলাল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন হাসেম আলী মাস্টার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।