চুয়াডাঙ্গা শনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় দিনব্যাপী স্লো রেস, র‌্যাফেল ড্র-সহ নানা আয়োজন

এসিআই মটরস্ ইয়ামাহার ‘ফ্যামিলি ডে’ অনুষ্ঠিত

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় নানা আয়োজনে এসিআই মটরস্ ইয়ামাহা’র ‘ফ্যামিলি ডে’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী চুয়াডাঙ্গা বিএডিসি ফার্মে মনোরম পরিবেশে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফ্যামিলি ডে অনুষ্ঠানে চুয়াডাঙ্গার দিপু এন্টারপ্রাইজ ও জীবননগরে দিশা এন্টারপ্রাইজের কর্মকর্তা-কর্মচারী ও এসিআই ইয়ামাহা মোটরসাইকেলের গ্রাহকরা পরিবার নিয়ে অংশগ্রহণ করেন। দিনব্যাপী এসব আয়োজনের মধ্যে ছিল পরিবারের মহিলা সদস্যদের বালিশ খেলা, ইয়ামাহা মোটরসাইকেল চালকদের স্লো রেস, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। এছাড়াও বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। দুপুরের মধ্যহ্নভোজের পর এসব প্রতিযোগিতা ও লটারিতে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আগত অতিথিদের স্বাগত জানান মেসার্স দিপু এন্টারপ্রাইজের চেয়ারম্যান ডাঃ শামসুর রশিদ দিপু ও এসিআই মটরসের রিজোনাল সেল্স ম্যানেজার তানভীর সজীব। দিপু এন্টারপ্রাইজের ম্যানেজার আল মাহমুদ হাসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আলুকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সভাপতি সরদার আল-আমিন, সাধারণ সম্পাদক কামরুজ্জামান চাঁদসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মী, প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও চুয়াডাঙ্গা ওআইসি সদস্যরা উপস্থিত ছিলেন। পরে দিপু এন্টারপ্রাইজের পক্ষ থেকে একজন অসহায় ব্যক্তির মাঝে একটি অটো ভ্যান উপহার দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।