চুয়াডাঙ্গা শনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪

আন্দুলবাড়ীয়ায় প্রীতি ক্রিকেট খেলা অনুষ্ঠিত

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
আন্দুলবাড়ীয়ায় ইজি কোচিং সেন্টারের উদ্যোগে প্রীতি ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা তিনটায় আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ইজি কোচিং সেন্টার টসে জিতে প্রথম ব্যাট করতে নেমে ১০ অভারের বিনিময়ে ৮ উইকেট হারিয়ে মোট ৯১ রান সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে এনএলডিএম স্পোর্টিং ক্লাব নির্ধারিত দশ ওভারে অল উইকেট হারিয়ে ৯০ রান সংগ্রহ করে। দুই রানের ব্যবধানে জয়লাভ করে ইজি কোচিং সেন্টার।

খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মাইজ হোসেন। ইজি কোচিং সেন্টারের পরিচালক ও অধিনায়ক ছিলেন তৌহিদুল ইসলাম সুমন ও এনএলডিএম স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সোহাগ রানা রাহুল। আর্থিক সহযোগিতায় দুবাই থেকে আমদানিকৃত ফনিক্স ইঞ্জিন অয়েল কোম্পানি। উক্ত খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সেণ্টু রহমান। ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হন তৌহিদুল ইসলাম সুমন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।