চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪

আন্দুলবাড়ীয়া আ.লীগ নেতার জানাজায় এমপি টগর

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ১০:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:

জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের অন্যতম নেতা ডুমুরিয়া গ্রামের আইয়ুব আলী মন্ডলের ছেলে আনোয়ার হোসেন মন্ডলের দাফনকার্য সম্পন্ন করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের উত্তরপাড়া ঈদগাহ ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নিয়ে তার স্মৃতিচারণ করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর। সংক্ষিপ্ত বক্তব্য দেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান হাফিজ, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা হাকিবুর রহমান লিটন, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার এবং পরিবারের পক্ষ থেকে প্রয়াতের সহোদর সানোয়ার হোসেন।

জানাজায় অংশ নেন দর্শনা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আনসার আলী, ইউপি সদস্য মিণ্টু মিয়া প্রমুখ। পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবত শারীরিকভাবে গুরুতর অসুস্থ ছিলেন। গত সোমবার রাত সাড়ে ৮টায় ডুমুরিয়া গ্রামের নিজ বাড়িতে তিনি বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, ছেলে, ২ মেয়ে রেখে গেছেন। জানাজায় ইমামতি করেন ডুমুরিয়া মাদ্রাসার মুহতামিম ও ইমাম হযরত মাওলানা হাসান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।