চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী সুশীল কুমার দাসের পরোলক গমন

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ১০:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা বড় বাজারের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী সুশীল কুমার দাস পরলোক গমন করেছেন (ওঁ দিব্যান্ লোকান্ স গচ্ছতু)। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কুষ্টিয়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, এক মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। সুশীল কুমার দাস বড় বাজার মুক্তিপাড়ার স্বগীয় রাজ কুমার দাশের ছেলে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় চুয়াডাঙ্গা কেন্দ্রীয় মহাশ্মশানে তার দাহ সম্পন্ন করা হবে।
পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে নিজ বাড়িতে অবস্থানকালে বুকে ব্যথা নিয়ে অসুস্থ হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় গতকাল বুধবার সদর হাসপাতাল থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছিল। পথের মধ্যে অবস্থার আরও অবনতি হলে তাকে কুষ্টিয়ার একটি বেসরকরি হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের আইসিইউতে নেওয়ার কিছু সময়ের মধ্যে সুশীল কুমার দাসের মৃত্যু হয়।
এদিকে, বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী সুশীল কুমার দাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শরীফুজ্জামান শরীফ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।