চুয়াডাঙ্গা বুধবার , ৭ ফেব্রুয়ারি ২০২৪

যোগ্য, ত্যাগী, দলের জন্য পরিশ্রমীরাই কমিটিতে স্থান পাবে

চিৎলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে জিপু চৌধুরী

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ১০:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার আলমডাঙ্গা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু বলেন, স্বেচ্ছাসেবক লীগকে আরও বেশি সাংগঠনিক করতে প্রত্যেকটা ইউনিয়নে কমিটি গঠন করা হচ্ছে। এই কমিটিতে যারা যোগ্য, ত্যাগী, দলের জন্য পরিশ্রমী, তাদেরকেই স্থান দেয়া হচ্ছে। জনগণকে সাথে নিয়ে সরকারের সাথে উন্নয়নের জন্য, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য তারা কাজ করবে।

তিনি আরও বলেন, সন্ত্রাস, নৈরাজ্য, জঙ্গিবাদী জামায়াত-বিএনপির বিরুদ্ধে আবারও ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে হবে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিই উন্নত দেশে রূপান্তরিত করতে পারে আমাদের মাতৃভূমিকে। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা ও স্নেহপ্রাপ্ত সংগঠন। আমাদেরকে দেশের উন্নয়নের স্বার্থে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

এর আগে ত্রিবার্ষিক এ সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ ফরিদ আহম্মেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবু হোসেন। সম্মেলনে সভাপতিত্ব করেন আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাত। অনুষ্ঠানটি পরিচালনা করেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামী স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম টুকুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, সদর থানা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য আতিউর রহমান বিপ্লব, ইমরান আহমেদ বিপ্লব, মামুনুল হাসান, সবুজ, সামাদ, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নেফাউর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হালিম ভুলন, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাফিজুর রহমান মাফি, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থেকে আরও বক্তব্য দেন চিৎলা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুর রশিদ মেম, চিৎলা ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক নজরুল, চিৎলা ইউনিয়নের জামাল, ওমর আলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।