চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার খাসবাগুন্দা গ্রামের উমর আলী শাহের সাধুসঙ্গে অনুদান দিলেন দিলীপ কুমার আগরওয়ালা

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রদিবেদক:
আলমডাঙ্গা উপজেলা আইলহাঁস ইউনিয়নের খাসবাগুন্দা গ্রামের উমর আলী শাহের সাধুসঙ্গে অনুদান দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা। এ উপলক্ষে গতকাল সোমবার সন্ধ্যায় খাসবাগুন্দা গ্রামের উমর আলী শাহের আশ্রমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আইলহাঁস ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাস্টারের সভাপতিত্বে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা পৌরসভার মেয়র হাসান কাদির গনু। বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমুন আহমেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক, আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম চৌধুরী এবং তারাদেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা শিপলু। অনুষ্ঠানের প্রধান অতিথি হাসান কাদির গনু অনুষ্ঠানের আয়োজক উমর আলী শহের হাতে দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে অনুদানের অর্থ তুলে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।