চুয়াডাঙ্গা সোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতিকালে দেশি অস্ত্রসহ দুজন আটক

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতির অভিযোগে দুই যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। গতকাল রোববার রাত সাড়ে নয়টায় সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় দক্ষিণপাড়া থেকে তাদের আটক করা হয়। এসময় আটককৃতদের নিকট থেকে একটি ধারালো চাকু, একটি ধারালো রামদা, একটি ধারালো হাসুয়া ও এক জোড়া ব্যবহারযোগ্য হ্যান্ডক্যাপ উদ্ধার করা হয়েছে। আটক দুজন হলেন- ঝিনাইদহের শৈলকুপা থানার নাদপাড়া গ্রামের আনছার মণ্ডলের ছেলে আসাদ মণ্ডল (২৮) ও ঝিনাইদহ সদর থানাধীন গোপালপুর গ্রামের আজগর মণ্ডলের ছেলে কোরবান আলী (২৭)। আটকের সত্যতা নিশ্চিত করেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সেকেন্দোর আলী।

থানা সূত্রে জানা গেছে, জেলা পুলিশ সুপার আরএম ফয়জুর রহমানের সার্বিক দিকনির্দেশনায় চুয়াডাঙ্গা সদর থানা এলাকায় পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছে। গতকাল রাতে ডাকাতি প্রস্তুতির গোপন সংবাদ পেয়ে ওসি শেখ সেকেন্দার আলীর নেতৃত্বে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা ফোর্স নিয়ে দৌলতদিয়াড় দক্ষিণপাড়ায় অভিযান পরিচালনা করেন। এসময় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরী অস্ত্রশস্ত্রসহ আসাদ মণ্ডল ও কোরবান আলী আটক হয়।

আরও জানা গেছে, আটক আসাদ মণ্ডলের বিরুদ্ধে ঝিনাইদহের শৈলকুপা থানার একটি মামলা চলমান রয়েছে। মামলা নং-৭, তাং-০৮ জুলাই ২০২০, ধারা-৩৯৪ পেনাল কোড। এছাড়া কোরবান আলীর বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় পাঁচটি ও ঝিনাইদহ সদর থানার আটটি মামলাসহ পূর্বের আরও ১৩টি মামলা চলমান আছে।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সেকেন্দোর আলী বলেন, দৌলতদিয়াড়ে ডাকাতির প্রস্তুতির গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে একটি ধারালো চাকু, ধারালো রামদা, ধারালো হাসুয়া ও এক জোড়া হ্যান্ডক্যাপসহ দুজন আটক হয়। তাদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা ও ঝিনাইদহের বিভিন্ন থানায় পূর্বের একাধিক মামলা রয়েছে। আটক দুজনকে সোমবার (আজ) আদালতে সোপর্দ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।