চুয়াডাঙ্গা সোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১০:১১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদা মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে দুই বোতল ফেনসিডিলসহ জাহানারু খাতুন (৬০) নামের এক নারী মাদক ব্যবসায়ী আটক হয়েছে। গতকাল রোববার বিকেল পাঁচটার দিকে উপজেলার বড়দুধপাতিলা গ্রামের অভিযান চালিয়ে জাহানারাকে আটক করা হয়। এসময় তার বাড়ির আকেটি প্লাস্টিকের ড্রামের ভেতর থেকে দুই বোতল ফেনসিডিল উদ্ধার হয়। জাহানারা খাতুন দুধপাতিলা গ্রামের আকবর আলীর স্ত্রী।

জানা গেছে, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবিরের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই বিল্পব সঙ্গীয় ফোর্স নিয়ে বড়দুধপাতিলা গ্রাম থেকে জাহানারা খাতুনকে আটক করে। পরে তার ঘর তল্লাশি করে প্লাস্টিকের ড্রামের ভেতর থেকে দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গতকালই আটকৃতের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। এদিকে, অভিযানের সময় পুলিশের কাজ বাঁধা দেওয়ার অপরাধে একই গ্রামের মৃত দাউদ আলির ছেলে আতিয়ারের নামে মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।