চুয়াডাঙ্গা রবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪

জীবননগরে সাজাপ্রাপ্ত ও পরোয়ানার পলাতক আসামি গ্রেপ্তার

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
জীবননগর থানা-পুলিশ অভিযান চালিয়ে এক বছরের সাজাপ্রাপ্ত হামিদুল মন্ডল এবং গ্রেপ্তারি পরোয়ানার পলাতক আসামি ইস্রাফিল হোসেন ওরফে পুকুকে গ্রেপ্তার করেছে। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টা এবং গতকাল শনিবার বেলা একটার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জীবননগর থানা-পুলিশ কালা গ্রামে অভিযান চালিয়ে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. হামিদুল মন্ডলকে গ্রেপ্তার করে। হামিদুল উপজেলার কালা দক্ষিণপাড়ার বাসিন্দা। আর গতকাল বেলা একটার দিকে জীবননগর থানা-পুলিশ গয়েশপুর গ্রামে অভিযান চালিয়ে মো. ইস্রাফিল হোসেনকে গ্রেপ্তার করে। তিনি গয়েশপুর গ্রামের দুলু মন্ডলের ছেলে।

দুজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, হামিদুল মন্ডল একটি মামলার এক বছরের সাজাপ্রাপ্ত আাসমি। আর ইস্রাফিল হোসেন একটি মারামারি মামলার গ্রেপ্তারি পরোয়ানার আসামি। দুজনকেই আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।