চুয়াডাঙ্গা রবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪

ঝিনাইদহে মৃত শ্রমিক পরিবারের মাঝে এককালীন আর্থিক সাহায্য প্রদান

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহে মৃত শ্রমিক পরিবারের মাঝে এককালীন আর্থিক সাহায্য প্রদান করেছে জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন। গতকাল শনিবার বিকেলে ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের এ সাহায্য প্রদান করা হয়। ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল প্রধান অতিথি হিসেবে ২১ জন মৃত শ্রমিক পরিবারের মাঝে ৭ লাখ ৫০ হাজার নগদ টাকা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন, ঝিনাইদহ পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ বিশ^াস, জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ওয়ালিয়ার রহমান খাঁন, সাধারণ সম্পাদক আশরাফুর জামান খোকন, সহসভাপতি এসএম আবু সাইদ, সহসাধারণ মো. আত্তাব হোসেন ও জাহেদী ফাউন্ডেশনের সমন্বয়কারী তবিবুর রহমান লাবু।

অনুষ্ঠানে সংসদ সদস্য মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নকে ১০ লাখ টাকা ও তার ভাই পৌর মেয়র হিজল ১ লাখ টাকার অনুদান প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।