চুয়াডাঙ্গা রবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

গাংনীর জালশুকা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস:
মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের জালশুকা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে আমিরুল ইসলাম (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে জালশুকা গ্রামের মাঠে এ ঘটনা ঘটে। আমিরুল ইসলাম ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আবুল বাশার জানান, আমিরুল ইসলাম তার বাড়ির পাশের মাঠে ধান রোপণের জন্য জমি তৈরি করছিলেন। বেলা ১১টার দিকে তিনি ওই জমিতে বিদ্যুৎচালিত পাম্প থেকে সেচ দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তিনি বিদ্যুৎ লাইনের সুইচে স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্টে মারাত্মকভাবে আহত হন। পরে মাঠে থাকা কৃষকেরা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফারুক হোসেন তাঁকে মৃত ঘোষণা করেন।

ডা. ফারুক হোসেন জানান, হাসপাতালে আনার পূর্বেই আমিরুল ইসলামের মৃত্যু হয়। গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।