চুয়াডাঙ্গা রবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

স্মার্ট বাংলাদেশ গড়ার পথে এগিয়ে যাচ্ছে দেশ: জনপ্রশাসনমন্ত্রী

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৯:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:

জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ গড়ার পথে এগিয়ে যাচ্ছে দেশ। এজন্য সরকারের নবম পঞ্চবার্ষিকী পরিকল্পনা বাস্তবায়ন অত্যন্ত জরুরি। গতকাল শনিবার দুপুরে মেহেরপুর জেলা প্রশাসন আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে একথা বলেন মন্ত্রী।

জনপ্রশাসনমন্ত্রী বলেন, সরকারি দপ্তরের প্রতিটি বিভাগের এপিআই আছে। আমরা যথাযথভাবে এপিআই মূল্যায়ন করছি। সরকারি কর্মকর্তাদের কাজের অনুকূল পরিবেশ তৈরি করে দিয়েছি। এপিআই মূল্যায়নে মেহেরপুর জেলার সরকারি কার্যালয়গুলো সবার সেরা হবে বলে আশা করি। পূর্ণমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় এ সংবর্ধার আয়োজন করে মেহেরপুর জেলা প্রশাসন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা প্রশাসক শামিম হাসান। মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য রবিউল ইসলাম, মেহেরপুর পুলিশ সুপার এসএম নাজমুল হকসহ জেলার সব সরকারি দপ্তর, শিক্ষাপ্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। মন্ত্রী ফরহাদ হোসেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।