চুয়াডাঙ্গা শুক্রবার , ২ ফেব্রুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি সাহানকে ফুলেল শুভেচ্ছা জানালো ইউনিট নেতৃবৃন্দ

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ২, ২০২৪ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম সাহানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান মন্জু এবং ইউনিটের নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার বিকেলে রেডক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে তাকে শুভেচ্ছা জানানো হয়।

এসময় রেডক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাড. সোহরাব হোসেন, কার্যনির্বাহী সদস্য অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. এমএম শাহজাহান মুকুল, হাবিবুল্লাহ জোয়ার্দ্দার ছটি, আব্দুল কাদের, অধ্যক্ষ মাহাবুল ইসলাম সেলিম, ইউনিট অফিসার মো. সাব্বির মিয়া এবং যুব রেডক্রিসেন্ট সদস্যরা উপস্থিত ছিলেন।

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিট চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান মন্জু বলেন, এ সম্মান আমাদের সকলের গর্বের বিষয়। নির্বাচন কমিশনার হিসেবে শহিদুল ইসলাম সাহান যথাযথভাবে দায়িত্ব পালন করে ইউনিটের সুনাম বৃদ্ধি করবেন বলে আশা করি।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরের ত্রিবার্ষিক নির্বাচন আগামী ২০ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে চুয়াডাঙ্গা রেডক্রিসেন্টের সেক্রেটারি শহিদুল ইসলাম সাহানকে নির্বাচন কমিশনার হিসেবে নিযুক্ত করা হয়েছে। আগামী ৭ ফেব্রুয়ারি বুধবার দুপুর ১২টায় রাজধানীর মগবাজারে জাতীয় সদর দপ্তরে দায়িত্ব গ্রহণের পত্রটি চুয়াডাঙ্গা ইউনিটে ইতিমধ্যে প্রেরণ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।