চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কম্বল বিতরণ

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ১, ২০২৪ ৯:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় নিম্নআয়ের মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ। গতকাল বুধবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গার কেদারগঞ্জ উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এসব কম্বল বিতরণ করা হয়। চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ ফরিদ আহমেদের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সৈয়দ নাসির উদ্দিন। অনুষ্ঠানে চুয়াডাঙ্গার অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ৫০০ পিস কম্বল তুলে দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সৈয়দ নাসির উদ্দিন বলেন, সমাজের পিছিয়ে পড়া যারা শীতে কষ্ট পাচ্ছে, তাদের জন্য এই কম্বল বিতরণ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে এভাবে কম্বল বিতরণ করা হচ্ছে। বাংলাদেশ আওয়ামী লীগ জয়লাভ করেছে বলে উন্নয়নের ধারা অব্যাহত আছে। সমাজের মানুষের কথা ভাবে স্বেচ্ছাসেবক লীগ। আর তাই আগামীতে কোনো মানুষ যেন শীতে কষ্ট না পায় সে জন্য এই কম্বল বিতরণ।

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হালিম ভুলন, সাধারণ সম্পাদক শেখ সামি তাপু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুর রাজ্জাক, বিপ্লব প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।