চুয়াডাঙ্গা বুধবার , ৩১ জানুয়ারি ২০২৪

নাগদাহ ইউনিয়ন যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত

নিউজ রুমঃ
জানুয়ারি ৩১, ২০২৪ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনতে জেলাব্যাপী ২য় পর্বে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল চারটায় আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। নাগদাহ ইউনিয়নের খেজুরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এর আয়োজন করা হয়। প্রধান অতিথি থেকে ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন করেন জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার।

সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম পরবর্তী কর্মিসভার উদ্বোধন অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি প্রভাষক আবুল হাসনাত মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজেদুল ইসলাম লাভলু, আজাদ আলী, হাফিজুর রহমান হাপু, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন সোনাহার, জেহালা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোখলেসুর রহমান শিলন।

ইউনিয়ন যুবলীগ নেতা রায়হান মাস্টারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের অন্যতম নেতা শেখ শাহী, পিরু মিয়া, বিপ্লব, টুটুল, নাগদা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, আওয়ামী লীগ নেতা মুখসার আলী, সাহাবুল ইসলাম, জাকির হোসেন, মেসের আলী, আইলহাঁস ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল কুদ্দুস, ওয়ার্ড যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ যথাক্রমে শফিউদ্দিন, রানা মন্ডল, সিফাতুল্লাহ, আব্দুল গফফার, বাবলুর রহমান, জহুরুল ইসলাম, নজামাত আলী, সোহেল, ইউনুস, জৈবুদ্দিন, মাসুম, ইকরামুল, রাজিবুল, খায়রুল, স্বপন, ইমাদুল, মোশারফ, মিন্টু, আনিস মোল্লা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।