চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গায় ট্রাফিক পুলিশের অভিযানে ৩৭টি অবৈধ মোটরসাইকেল জব্দ

নিউজ রুমঃ
জানুয়ারি ৩০, ২০২৪ ৪:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে জেলা ট্রাফিক পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে কাগজপত্রবিহীন ৩৭টি অবৈধ মোটরসাইকেল জব্দ করেছে। গতকাল সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত চুয়াডাঙ্গা সদর উপজেলার বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযান সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গার পুলিশ সুপার আর এম ফয়জুর রহমানের নির্দেশনায় অবৈধ যানবাহন চলাচল বন্ধের লক্ষ্যে ট্রাফিক পুলিশের অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা সদর উপজেলার দশমাইল বাজার, সরোজগঞ্জ বাজার এবং ডিঙ্গেদহসহ বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৩৭টি কাগজপত্রবিহীন অবৈধ মোটরসাইকেল জব্দ করা হয়।

অভিযানের বিষয়ে চুয়াডাঙ্গা জেলা পুলিশের ট্রাফিক বিভাগের পরিদর্শক আবু হাসান মল্লিক বলেন, আটককৃত অবৈধ ও কাগজপত্রবিহীন মোটরসাইকেল চুয়াডাঙ্গা সদর থানা হেফাজতে রাখা হয়েছে। এ ধরনের অভিযান আমাদের চলমান প্রক্রিয়া। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট বুলবুল, সার্জেন্ট তাজরুল হকসহ ট্রাফিক পুলিশ ও জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।