চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪

গাংনীতে চালকের গলায় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই

নিউজ রুমঃ
জানুয়ারি ৩০, ২০২৪ ৪:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস:
মেহেরপুরের গাংনী উপজেলার ঝোড়াঘাট-কল্যাণপুর গ্রামের মাঠের মধ্যে মোটরসাইকেল ছিনতাই হয়েছে। গতকাল সোমবার রাত ৮টার দিকে মোটরসাইকেল চালক আশিককে বেঁধে রেখে তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী।

স্থানীয় সূত্রে জানা গেছে, কল্যাণপুর গ্রামের রফিকুল দফাদারের ছেলে আশিক ট্রাক্টর-ট্রলিতে মাটির ব্যবসা করেন। সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে মাটি বহনের কাজে গিয়েছিলেন তিনি। ফেরার পথে কল্যাণপুর-ঝোড়াঘাট মাঠের মধ্যে চারজন ছিনতাইকারী তার গতিরোধ করে। এসময় চার ছিনতাইকারীর মধ্যে দুজন তাকে বেঁধে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে রাখে। বাকি দুজন মোটরসাইকেল নিয়ে নিরাপদে চলে যাওয়ার পর তাদের কাছে কল দেয়। এসময় ওই দুজন আশিককে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে গাংনী থানার পরিদর্শক (ওসি) তাজুল ইসলামসহ পুলিশের একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে গাংনী থানার ওসি তাজুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্ত শেষ করে মোটরসাইকেল উদ্ধার ও ছিনতাইকারীদের আটকে মাঠে রয়েছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।