চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন উপলক্ষে প্রস্তুতি সভা

দিবসের গুরুত্ব অনুধাবন করে কর্মসূচি পালনে আন্তরিক হওয়ার আহ্বান

নিউজ রুমঃ
জানুয়ারি ৩০, ২০২৪ ৪:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও প্রাণবন্ত উপস্থিতির মধ্যদিয়ে আসন্ন শহিদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদ্যাপনের আহ্বান জানিয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেছেন, দিবসের গুরুত্ব অনুধাবন করে যথাযথ মর্যাদার সাথে চুয়াডাঙ্গায় সকল কর্মসূচি পালনে সকলকে আন্তরিক হতে হবে। গতকাল সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন উলক্ষে প্রস্তুতিমূলক সভায় উপরোক্ত আহ্বান জানানো হয়।
সভায় দিবস উদ্যাপন উপলক্ষে গৃহীত কর্মসূচি নিয়ে বিষদে আলোচনা করা হয়। বলা হয়, জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করতে হবে নিয়ম মেনে। কোনো প্রকার অনিয়ম বা জাতীয় পতাকার অমর্যাদা হলে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসাসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানে দিবস উপলক্ষে কর্মসূচি পালনে সংশ্লিষ্টদের আন্তরিক হওয়ারও তাগিদ দেন সভার সভাপতি।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজার উপস্থাপিত সভায় অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দীন আল আজাদ, জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু, জাতীয় গোয়েন্দা সংস্থার চুয়াডাঙ্গার উপ-পরিচালক ইয়াছিন সোহাইল, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মালিক, বিশেষ পিপি অ্যাড. আবু তালেব, ইসলামিক ফাউন্ডেশনের চুয়াডাঙ্গা পরিচালক, বাংলাদেশ সাংবাদিক সমিতির নবনির্বাচিত সভাপতি সরদার আল আমিন, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ প্রমুখ বক্তব্য দেন।
সভার সভাপতি জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের নবনির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সকলের সুস্বাস্থ্য কামনা করেন। সভা শেষে মহান শহিদ দিবসে সকল শহিদের বিদেহীর আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। পরিচালনা করেন সভার সভাপতি জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।