চুয়াডাঙ্গা সোমবার , ২৯ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় যাত্রী সেজে পাখিভ্যান ছিনতায়ের চেষ্টা; চালককে কুপিয়ে জখম, হাসপাতালে ভর্তি

নিউজ রুমঃ
জানুয়ারি ২৯, ২০২৪ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:
চুয়াডাঙ্গার দামুড়হুদায় যাত্রীবেশে ইজিবাইক ছিনতাই চেষ্টার ঘটনা ঘটেছে। এসময় ইজবাইক চালক ইব্রাহিমকে (১৭) কুপিয়ে জখম করা হয়। গতকাল রোববার সন্ধ্যা সাতটার দিকে দামুড়হুদা উপজেলা সদরের পুড়াপাড়া মাঠে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় ইব্রাহিমকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলার চিৎলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জখম ইজিবাইক চালক দামুড়হুদার দেউলি গ্রামের হাকিমের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্র থেকে জানা গেছে, গতকাল ইব্রাহিম পাখিভ্যান নিয়ে প্রতিদিনের ন্যায় দামুড়হুদা বাসস্ট্যান্ডে ভাড়ার উদ্দেশ্যে যায়। এমন সময় তিনজন এসে বিষ্ণুপুর ভাড়ায় যাওয়ার কথা বললে ইব্রাহিম রাজি হয়ে বিষ্ণুপুরের উদ্দেশ্য রওনা হয়। পথে পুড়াপাড়া মাঠের মধ্যে পৌঁছালে ইব্রাহিমের কাছ থেকে ইজিবাইকের চাবি কেড়ে নিয়ে ইজিবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। এসময় ইব্রাহিম ইজিবাইক দিতে রাজি না হলে হাসুয়া দিয়ে তাকে কুপিয়ে জখম করে। সে সময় বিপরীত দিকে থেকে একটি মোটরসাইকেল আসতে দেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় ইব্রাহিম চিৎকার করে পুড়াপাড়ার দিকে দৌঁড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তারা।
চিকিৎসাধীন ইব্রাহিম বলেন, ‘তিনজন আমার ইজিবাইক ভাড়া নিয়ে বিষ্ণুপুর যাওয়ার পথে পুড়াপাড়া নামক স্থানে পৌঁছালে আমার মাথায় কোপ মারে। আমার সাথে তাদের ধস্তাধস্তির সময় সামনে থেকে একটি মোটরসাইকেল আসতে দেখে তারা পালিয়ে যায়।’
দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিসৎক ডা. সাইফুল ইসলাম বলেন, ‘রাতে ইব্রাহিম নামের এক যুবক জখম অবস্থায় জরুরি বিভাগে আসে। তার মাথায় ধারালো কিছুর আঘাতে জখমের চিহ্ন পাওয়া গেছে। ক্ষতস্থানে তিনটি সেলাই দেওয়া হয়েছে। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। তার অবস্থা শঙ্কামুক্ত।’
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।