চুয়াডাঙ্গা শুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪

আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিউজ রুমঃ
জানুয়ারি ২৬, ২০২৪ ১০:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে উদ্যাপন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্দুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মির্জা হাকিবুর রহমান লিটন। বিশেষ অতিথি ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন।
কেক কেটে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের সূচনা করেন অতিথিসহ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি রুস্তম আলী, সাধারণ সম্পাদক এস.এম নাসিম উদ্দীন, দপ্তর সম্পাদক শেখ রাশেদুজ্জামান রাশেদ, অর্থবিষয়ক সম্পাদক মোল্লা হাসিবুল হোসেন শান্ত, প্রচার সম্পাদক রিয়াদ মন্ডল, কার্যনির্বাহী সদস্য রানা মাহমুদ, জাহিদুল ইসলাম জাহিদ ও সদস্য রাকিবুল ইসলাম রুবেল বিশ্বাস।
আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সেলিম আকতার খান মিণ্টু, উপদেষ্টা ও সাপ্তাহিক জীবননগর বার্তার সম্পাদক ও প্রকাশক শামসুল আলম, আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাবেক সভাপতি কবি আশরাফুন নাহার শোভা, জীবননগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম বাবু, ডা. মোহা. রফিকুল ইসলাম, হাসাদাহ প্রেসক্লাবের সভাপতি ডি.এম মতিয়ার রহমান, সাংবাদিক তারিকুর রহমানসহ সকল উপদেষ্টাগণ অনুষ্ঠানটির সার্বিক দিকনির্দেশনা দেন।
এসময় উপস্থিত থেকে প্রেসক্লাবের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মহিদুল ইসলাম মধু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ২ নম্বর ওয়ার্ডের মেম্বার শেখ আতিয়ার রহমান, আইনবিষয়ক সম্পাদক খান তারিক মাহমুদ, সাংগাঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহাম্মেদ, হাফিজুর রহমান হাফিজ, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী জামিরুল খান, ইউপি সদস্য শহিদুল ইসলাম কাস্টম, মুহাম্মাদিয়া দারুল উলুম কওমি মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মোল্লা মোতাহারুল ইসলাম চঞ্চল, আন্দুলবাড়ীয়া বাজার পরিচালনা কমিটির আহ্বায়ক কাজী আহসান হায়দার হাসান, আওয়ামী লীগ নেতা মীর খালিদুর রহমান খালিদ, আব্দুল জলিল বিশ্বাস, রেজাউল হক রেজা, আক্তারুল ইসলাম ইকবাল, জাহাঙ্গীর আলম, মুকুল বিশ্বাস, এলাহী বিশ্বাস, খন্দকার আল ইমরান,কাজী সাজু, প্রিন্স সহ অত্র ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।