চুয়াডাঙ্গা শুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ভাঙা সংসার জোড়া লাগালেন দামুড়হুদা থানার এসআই তৌহিদুর

নিউজ রুমঃ
জানুয়ারি ২৬, ২০২৪ ১০:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের এক সন্তানের জননী খাদিজা তার হারানো সংসার ফিরে পেয়েছেন। দামুড়হুদা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুর রহমান শেখ এক সপ্তাহের চেষ্টায় খাদিজার ভাঙা সংসার জুড়ে দিতে সক্ষম হন। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে স্বামী হিমাদুল হক খাদিজাকে নিজ সংসারে ফিরিয়ে নেন। এসময় তিনি সংসার ফিরে পেয়ে এসআই তৌহিদুর রহমানের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।
থানা সূত্রে জানা গেছে, ১০ বছর পূর্বে কুতুবপুর গ্রামের আরজুল্লাহর মেয়ে খাদিজার সঙ্গে একই উপজেলার হুদাপাড়া গ্রামের হিমাদুল হকের ছেলে তরিকুলের বিবাহ হয়। সাংসারিক জীবনে তাদের কোলজুড়ে আসে একটি কন্যাসন্তান। এরই মধ্যে খাদিজা ও তরিকুলের সংসারে কলহ শুরু হয়। একপর্যায়ে ছিন্ন হয় তাদের বৈবাহিক সম্পর্ক। দিশা হারিয়ে খাদিজা বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় তরিকুলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগের তদন্তের ভার পান এসআই তৈহিদুর রহমান শেখ।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবিরের দিকনির্দেশনায় এসআই তৌহিদুর রহমান উভয় পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এতে তিনি দুই পরিবার ও দম্পতিকে আবার এক করতে সক্ষম হন। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতের ১ লাখ ৩৫ হাজার টাকার কাবিনে কাজির মাধ্যমে তাদের বিবাহ দেন। শিশুটি আবার পিতা-মাতার স্নেহ ফিরে পাওয়ায় খাদিজার পরিবার ও তরিকুলের পরিবার সকলকে মিষ্টিমুখ করে হাসিমুখে তাদের নতুন সংসারে স্বাগত জানায়।
খদিজা বলেন, ‘আমার এক মেয়ের কথা চিন্তা করে তরিকুলের সাথে সংসার করতে রাজি হলাম। আমি সংসার ফিরে পেয়ে অনেক খুশি হয়েছি।’ এসআই তৈহিদুর রহমান শেখ বলেন, ‘পেশাদারিত্বের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে ও ফুটফুটে বাঁচ্চাটার কথা চিন্তা করে তাদের সংসার ফিরিয়ে দিতে মনস্থির করি। প্রায় এক সপ্তাহের চেষ্টায় উভায় পক্ষের অভিভাবকদের বুঝিয়ে ভাঙা সংসারটি জুড়ে দিতে সক্ষম হয়।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।