চুয়াডাঙ্গা শুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

নিউজ রুমঃ
জানুয়ারি ২৬, ২০২৪ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:
আলমডাঙ্গায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুই দিনব্যাপী ৪৫তম বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার মেলার সমাপনী দিনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নিগ্ধা দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ, বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দিন পারভেজ, উপজেলা কৃষি অফিসার রেহেনা পারভীন, উপজেলা একাডেমিক সুপারভাইজার ইমরুল হক, উপজেলা রিসোর্চ ইন্সট্রাক্টর জামাল হোসেন, সমাজসেবা অফিসার নাজমুল হোসেন ও সহকারী প্রোগ্রাম অফিসার মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিয়াউল হক। আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার উপস্থাপনায় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা সরকারি কলেজের প্রভাষক হাবিবুর রহমান, ফারুক হোসেন, মীর শামসুল ইসলাম পলিটেকনিকের শিক্ষক স্মৃতি কনা দাস, আলমডাঙ্গা সিদিবদকীয়া আলিম মাদ্রাসার শিক্ষক শামীম হোসেন প্রমুখ।

দুই দিনব্যাপী এ বিজ্ঞান মেলায় কলেজ পর্যায়ে ৬টি প্রতিষ্ঠান ও মাধ্যমিক পর্যায়ে ২০টি প্রতিষ্ঠান তাদের বিভিন্ন উদ্ভাবনী প্রজেক্ট স্টলে প্রদর্শন করেন। এর মধ্যে কলেজ পর্যায়ে মীর শামসুল ইসলাম পলিটেকনিক ইনস্টিটিউট ও স্কুল পর্যায়ে আলমডাঙ্গা একাডেমি প্রথম হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।