চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গা থেকে ১৫ বোতল অ্যালকোহলসহ গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২৫, ২০২৪ ১১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা সদর থানা-পুলিশ অভিযান চালিয়ে ১৫ বোতল অ্যালকোহল হাসানুজ্জামান ফারুক (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার চুয়াডাঙ্গা সদর উপজেলার শঙ্করচন্দ্র ইউনিয়নের ডিঙ্গেদহ মানিকডিহি এলাকায় অভিযান চালানো হয়। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সাকিনস্থ কাশেম অ্যান্ড সন্স দই কারখানার সামনে সন্দেহভাজন হাসানুজ্জামান ফারুককে আটক করা হয়। পরে তার হেফাজত থেকে ১৫ বোতল অ্যালকোহল উদ্ধার করা হয়। একইসঙ্গে তাকে থানা হেফাজতে নেওয়া হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি শেখ সেকেন্দার আলী, ১৫ বোতল অ্যালকোহলসহ আটক হাসানুজ্জামান ফারুকের নামে থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।