চুয়াডাঙ্গা রবিবার , ২১ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মহেশপুরে স্বর্ণ চোরাচালানের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে গুলি করে দুজনকে হত্যা

মামলার আসামি আব্দুল জলিল চুয়াডাঙ্গা থেকে গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২১, ২০২৪ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের মহেশপুরে চাঞ্চল্যকর জোড়া হত্যা মামলার আসামি আব্দুল জলিলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার ভোরে চুয়াডাঙ্গার হাসনহাটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আব্দুল জলিল উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের মৃত আব্দার মন্ডলের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা জমির হোসেন জানান, জোড়া হত্যা মামলার অন্যতম আসামি আব্দুল জলিলকে চুয়াডাঙ্গার হাসনহাটি গ্রামে অবস্থান করছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আব্দুল জলিল হত্যা মামলার ৩ নম্বর আসামি। এর আগে গত বৃহস্পতিবার নিহত শামীমের ভাই রফিকুল ইসলাম রফি বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা করেন। এই মামলার প্রধান আসামি তরিকুল ইসলাম আকালে ভারতে পালিয়ে গেছে এমনটি ধারণা করছে গ্রামবাসী। তবে বাকী আসামি মোমনি ও চঞ্চল দেশের মধ্যেই পুলিশের নজরদারিতে রয়েছে বলে তদন্ত কর্মকর্তা জানান।
উল্লেখ্য, গত বুধবার বিকেলে মহেশপুরের বাঘাডাঙ্গা গ্রামে স্বর্ণ চোরাচালানের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বেরে জরে শামীম ও মন্টু মন্ডলকে গুলি করে হত্যা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।