চুয়াডাঙ্গা শুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪

মেহেরপুরে জাল দলিল তৈরি, একব্যক্তির দুই মাসের কারাদণ্ড

নিউজ রুমঃ
জানুয়ারি ১৯, ২০২৪ ৯:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
মেহেরপুরে জাল দলিলে নাম খরিজের অপরাধে আশরাফুল ইসলাম নামের এক ব্যক্তিকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতে এ দণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম। দণ্ডপ্রাপ্ত আশরাফুল মেহেরপুর সদর উপজেলার বলিয়ারপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রট মাজহারুল ইসলাম বলেন, দণ্ডিত আশরাফুল সদর উপজেলার দরবেশপুর মৌজার ২০১১ দাগে তার ফুফুর কাছ থেকে তিন শতক জমি ক্রয় করেন। পরে একই মৌজার ২০১২ দাগ দেখিয়ে চুয়াডাঙ্গা থেকে জাল দলিল তৈরি করেন। ওই জাল দলিল নিয়ে মেহেরপুর সদর উপজেলা ভূমি অফিসে নাম খারিজ করতে আসেন। বিষয়টি সন্দেহ হলে সাব-রেজিস্টার অফিসে মূল দলিল দেখলে ওই দলিলটি জাল প্রমাণিত হয়। পরে ভূমি অফিস প্রাঙ্গণে ভ্রাম্যমাণ পরিচালনা করে আশরাফুলকে দুই মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।