চুয়াডাঙ্গা বুধবার , ১৭ জানুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিউজ রুমঃ
জানুয়ারি ১৭, ২০২৪ ৯:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
আলমডাঙ্গায় বণিক সমিতির উদ্যোগে এবং জীবননগরে পল্লী সহায়ক ফাউন্ডেশন, ওয়েভ ফাউন্ডেশন প্রবীণ কমিটি ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় এবং হিজলগাড়ীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার এসব কম্বল বিতরণ করা হয়।

আলমডাঙ্গা:
আলমডাঙ্গা বণিক সমিতির উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে আলমডাঙ্গা বণিক সমিতির কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন।
বণিক সমিতির কোষাধ্যক্ষ আলাউদ্দিন আহমেদের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহসভাপতি হাফিজুর রহমান, রফিকুল আলম, সহসাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম লিটন, ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান, ধর্মীয় সম্পাদক রেজাউল করিম কাবিল, দপ্তর সম্পাদক শফিউল হাসান মিলন, নির্বাহী সদস্য খন্দকার হামিদুল ইসলাম আজম, আ. ওহাব কাবলু, জসিম উদ্দিন, জয়নাল আবেদীন, ফারুক হোসেন, রেজাউল হক তোতা, রতন আলী, সাইদুল ইসলাম, খন্দ. সজিব, সিরাজুল ইসলাম ও বণিক সমিতির স্টাফ বজলুর রহমান।
এ দিন ৪৫০ জনের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়। এসময় সভাপতি আরেফিন মিয়া বলেন, আলমডাঙ্গা বণিক সমিতি আলমডাঙ্গার ব্যবসায়ীদের সবচাইতে বড় সংগঠন। এই সংগঠনের মাধ্যমে আমরা প্রতি বছর শীতার্ত মানুষদের শীতবস্ত্র বিতরণ করে থাকি। এ বছর চুয়াডাঙ্গা জেলায় সর্বনিম্ন তাপমাত্রা চলছে। গরীব দুস্থ মানুষ শীতে কষ্ট পাচ্ছে। আমরা বণিক সমিতির মাধ্যমে যতটুকু সম্ভব দিয়ে যাচ্ছি। এ কাজে তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

জীবননগর:
জীবননগরে শীতার্ত দুস্থ প্রবীণদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জীবননগর উপজেলার ধোপাখালী প্রবীণ কেন্দ্র থেকে দুস্থ প্রবীণদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। পল্লী সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ), ওয়েভ ফাউন্ডেশন প্রবীণ কমিটি ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ১২৫ জনকে কম্বল দেওয়া হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ কমিটির সভাপতি বদর উদ্দিন। প্রধান অতিথি ছিলেন মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন। বিশেষ অতিথি ছিলেন জীবননগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, প্রবীণ কমিটির (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মহিউদ্দিন, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী ও সাংগঠনিক সম্পাদক শামসুল আলম। অনুষ্ঠান পরিচালনা করেন প্রকল্প সমন্বয়কারী আওয়াল হোসেন। সার্বিক সহযোগিতায় ছিলেন সহকারী মেডিকেল অফিসার সোহেল রানা ও প্রোগ্রাম অফিসার আসাদুজ্জামান লিটন।

হিজলগাড়ী:
চুয়াডাঙ্গা সদর উপজেলা হিজলগাড়ীতে ব্যক্তিগত উদ্যোগে ৩ শতাধিক মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল চারটায় হিজলগাড়ী গ্রামের সন্তান বিশিষ্ট চক্ষু চিকিৎসক ফকির মোহাম্মদ, বেগমপুর ইউনিয়ন পরিষদের সচিব ও হিজলগাড়ী গ্রামের সন্তান ফয়জুর রহমান ও হিজলগাড়ী বাজার কমিটির সভাপতি মীর মফিজ ও স্থানীয় কিছু সুধীমহলের উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন হিজলগাড়ী প্রেসক্লাবের সভাপতি আরিফ হাসান, যুগ্ম সম্পাদক আব্দুস সামা, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল হক, রাসেল, তারুক, তরিকুল, হাসান, ডা. জয়নাল, মনোয়ার, শুভ, সাগর প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।