চুয়াডাঙ্গা বুধবার , ১৭ জানুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গায় পুরুষ-মহিলা কাবাডি টিমের খেলোয়াড়দের সাথে পুলিশ সুপারের সৌজন্য সাক্ষাৎ

নিউজ রুমঃ
জানুয়ারি ১৭, ২০২৪ ৮:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গা জেলা পুরুষ-মহিলা কাবাডি টিমের খেলোয়াড়দের সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা। গতকাল মঙ্গলবার বেলা তিনটায় পুলিশ সুপারের সম্মেলনকক্ষে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সম্প্রতি জেলা পুলিশের আয়োজনে পুলিশ থানা ভিত্তিক কাবাডি প্রতিযোগিতা (পুরুষ ও মহিলা) অনুষ্ঠিত হয়। সে প্রতিযোগিতায় পুরুষ বিভাগে দামুড়হুদা মডেল থানা ও মহিলা বিভাগে চুয়াডাঙ্গা সদর থানা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতা থেকে প্রতিভাবান কাবাডি খেলোয়াড় বাছাই করে (পুরুষ ও মহিলা) জেলা কাবাডি টিম গঠন করা হয়। গঠিত এই টিম আইজিপি কাবাডি প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য খেলোয়াড়দের নিয়মিত প্রশিক্ষণ ও তাদের দেখভাল করার অংশ হিসেবে পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান এ সৌজন্য সাক্ষাতের আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) পুলিশ সুপার পদে পদোন্নতি রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালনসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ, পুরুষ ও মহিলা কাবাডি টিমের কোচ কাম মেন্টর সাংবাদিক ইসলাম রকিবসহ উভয় টিমের খেলোয়াড়গণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।