চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নড়াইলকে হারিয়ে ঝিনাইদহ জেলা দলের জয়লাভ

নিউজ রুমঃ
জানুয়ারি ১৬, ২০২৪ ৩:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোববার সকাল ৯টায় চুয়াডাঙ্গা জাফরপুর নতুন স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজা, অতিরিক্ত পুলিশ সুপার এসপি পদে পদোন্নতি প্রাপ্ত (অর্থ ও প্রশাসন) রিয়াজুল ইসলাম ও এনডিসি সাইফুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মাহাবুল ইসলাম সেলিম, নির্বাহী সদস্য মহাসিন রেজা, শেখ মো. রাসেল, শফিকুল ইসলাম মালেক, রাশেদুল ইসলাম, আজাদ হোসেন, শাহীন কাদির, দেলোয়ার হোসেন দিলু, মমিন খান প্রমুখ। টুর্নামেন্ট উদ্বোধন ঘোষণার পর জেলা প্রশাসক কিসিঞ্জার চাকমা অংশগ্রহণকারী দুই দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের সাথে পরিচিত হন। একই সাথে নড়াইল ও ঝিনাইদহ জেলা দলের অধিনায়ক রোহান এবং জুয়েলকে সঙ্গে নিয়ে টসে অংশগ্রহণ করেন। এরপর প্রধান ও আমন্ত্রিত অতিথিরা ব্যাটিং করে উদ্বোধনী অনুষ্ঠানের আনুষ্ঠানিকতার সৌন্দর্য্য আরও বাড়িয়ে দেন।

এরপর শুরু হয় ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টের চুয়াডাঙ্গা ভেন্যুর উদ্বোধনী ম্যাচ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় নড়াইল জেলা দল ও ঝিনাইদহ জেলা দল। টসে জিতে ঝিনাইদহ জেলা দল ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান নড়াইল জেলা দলকে। নড়াইল জেলা দল প্রথমে ব্যাটিং করে ৩২ ওভারে ১৪৪ রান করে অলআউট হয়। জবাবে ঝিনাইদহ জেলা দল ৮ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। উদ্বোধনী ম্যাচ পরিচালনা করেন শফিকুল ইসলাম মালেক, মাহফুজ মামুন ও ইমরান হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।