চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সকল প্রার্থীই চূড়ান্ত

শুরু হলো প্রচার-প্রচারণা, ২৭ জানুয়ারি ভোট

নিউজ রুমঃ
জানুয়ারি ১৬, ২০২৪ ১২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের দ্বিবার্ষিক নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে কেউই মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। প্যানেলের সকল প্রার্থীরা নির্বাচনে অংশগ্রহণ করছেন। শুরু হয়েছে নির্বাচনী প্রচার-প্রচারণা। প্রার্থীরা প্রেসক্লাবের উন্নয়ন এবং সাংবাদিকদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে প্যানেলের পক্ষে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। গতকাল সোমবার ছিল প্রার্থীদের প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। এদিন কোনো প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার না করায় সকলকেই চূড়ান্ত করে তালিকা প্রকাশ করেছেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট সোহরাব হোসেন।

প্রেসক্লাবের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাজীব হাসান কচি-নাজমুল হক স্বপন প্যানেল ও ফাইজার চৌধুরী-বিপুল আশরাফ প্যানেল। বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের নির্বাচনেও দুটি প্যানেল অংশগ্রহণ করছে। একটিতে শেখ সেলিম-এম এ মামুন ও অপরটিতে সরদার আল-আমিন-কামরুজ্জামান চাঁদ প্যানেল। আগামী ২৭ জানুয়ারি একই সাথে চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বিবার্ষিক নির্বাচন ২০২৪-২৫ অনুষ্ঠিত হবে। এই নির্বাচন ঘিরে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে। প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির নির্বাচনে ৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে নেতা নির্বাচন করবেন।

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের নির্বাচনে রাজীব হাসান কচি-নাজমুল হক স্বপন প্যানেলে রয়েছেন- সভাপতি পদে রাজীব হাসান কচি, সহসভাপতি রফিক রহমান, সাধারণ সম্পাদক নাজমুল হক স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক হুসাইন মালিক, অর্থ সম্পাদক মাহফুজ মামুন, দপ্তর সম্পাদক মফিজুর রহমান জোয়ার্দ্দার, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক জামান আক্তার ও ক্রীড়া সম্পাদক সনজিত কর্মকার। কার্যনির্বাহী সদস্য পদে আজাদ মালিতা, কামাল উদ্দিন জোয়ার্দ্দার, রিফাত রহমান, রেজাউল করিম লিটন ও মশিউর রহমান।

ফাইজার চৌধুরী-বিপুল আশরাফ প্যানেলে রয়েছেন- সভাপতি পদে ফাইজার চৌধুরী, সহসভাপতি আহাদ আলী মোল্লা, সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, যুগ্ম সাধারণ সম্পাদক ইসলাম রকিব, অর্থ সম্পাদক আতিয়ার রহমান, দপ্তর সম্পাদক আবুল হাসেম, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক জহির রায়হান ও ক্রীড়া সম্পাদক সোহেল সজীব। কার্যনির্বাহী সদস্য পদে রফিকুল ইসলাম, শাহ আলম সনি, খাইরুজ্জামান সেতু, শামীম রেজা ও পলাশ উদ্দিন।

অপর দিকে, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বিবার্ষিক নির্বাচনে শেখ সেলিম-এম এ মামুন প্যানেলে রয়েছেন- সভাপতি পদে শেখ সেলিম, সহসভাপতি পদে রানা কাদির, সাধারণ সম্পাদক এম এ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম লিটন, অর্থ সম্পাদক আলমগীর কবির শিপলু ও দপ্তর সম্পাদক সনজিত কর্মকার।

সাংবাদিক সমিতিতে অন্য প্যানেলে রয়েছেন- সভাপতি পদে সরদার আল-আমিন, সহসভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুজ্জামান চাঁদ, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন রতন, অর্থ সম্পাদক উজ্জ্বল মাসুদ, সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক আনজাম খালেক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।