চুয়াডাঙ্গা রবিবার , ১৪ জানুয়ারি ২০২৪

আলমডাঙ্গায় নারী ইউপি সদস্যের বাড়িতে হামলার অভিযোগ

নিউজ রুমঃ
জানুয়ারি ১৪, ২০২৪ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার শ্যামপুর গ্রামের রোকসানা খাতুন নামের এক নারী ইউপি সদস্যের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল শনিবার ইউপি সদস্য রোকসানা খাতুন আলমডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে উপজেলার কুমারী ইউনিয়নের গোপিবল্লভপুর গ্রামের টুটুল (৪৫), রহমত আলী (৪০), সোহেল (৪০) ও জাহাঙ্গীরের (৪৬) নাম উল্লেখ করে আরও পাঁচজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সদ্য অনুষ্ঠিত দ্বাদশ সংসদ নির্বাচনে কুমারী ইউপির সদস্যরা বিভিন্ন প্রার্থীর সমর্থনে নির্বাচনী প্রচার-প্রচারণা করেন। নির্বাচনে শ্যামপুর গ্রামের মহিলা ইউপি সদস্য রোকসানাসহ কয়েকজন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সর্মথনে কাজ করেন। এদিকে নির্বাচনে বিজয়ী প্রার্থীর কর্মী-সর্মথকরা তাদের হুমকি-ধমকি দেয়। এরই এক পর্যায়ে গত শুক্রবার রাতে বিজয়ী প্রার্থীর সমর্থকরা রোকসানা খাতুনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, নারী ইউপি সদস্য রোকসানা খাতুন ও তার স্বামী রাশিদুল ব্যক্তিগত কাজ শেষে বাড়ি ফেরার পথে তাদের চলন্ত মোটরসাইকেলের ওপর বাঁশের লাঠি দিয়ে আক্রমণ করা হয়। এতে রোকসানা খাতুন ও রাশিদুল দুজনেই আহত হয়। এছাড়াও অভিযুক্তরা মোবাইলে ও বিভিন্ন মাধ্যমে হুমকি প্রদান অব্যাহত রেখেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

অভিযোগের বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।